শনিবার , সেপ্টেম্বর 21 2024
Breaking News

ULUBERIA STADIUM: নতুন করে গড়ে ওঠা উলুবেড়িয়া স্টেডিয়ামের উদ্বোধন হল

রিপোর্ট : সন্দীপ মজুমদার , এই যুগ, হাওড়া

ULUBERIA STADIUM: নতুন করে গড়ে ওঠা উলুবেড়িয়া স্টেডিয়ামের উদ্বোধন হলবহুদিন অপেক্ষার (ULUBERIA STADIUM)পর আবার উলুবেড়িয়া স্টেডিয়াম মাঠে বসল খেলার আসর। (ULUBERIA STADIUM)শনিবার রাজ্যের পূর্ত ও জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের মন্ত্রী পুলক রায় নতুন করে গড়ে ওঠা এই স্টেডিয়ামের উদ্বোধন করেন।

এদিন কলকাতা একাদশ ও উলুবেড়িয়া একাদশের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। সেই ম্যাচে কলকাতা একাদশ উলুবেড়িয়া একাদশকে ৩-০ গোলের ব্যবধানে পরাজিত করে। উলুবেড়িয়া পুরসভার চেয়ারম্যান অভয় কুমার দাস জানান, করোনার সময় থেকে মাঠটি খেলার অনুপযুক্ত হয়ে ওঠা সহ বিভিন্ন কারণে এই স্টেডিয়ামে সব রকম খেলা বন্ধ রাখা হয়েছিল।

রাজ্যের পূর্ত মন্ত্রী পুলক রায়ের ঐকান্তিক প্রচেষ্টায় পূর্ত দপ্তরের প্রায় ৪৫ লক্ষ টাকা ব্যয়ে এই স্টেডিয়ামটিকে আবার খেলার উপযুক্ত করে তুলে তা নতুন করে সাজিয়ে তোলা হয়েছে। এবার থেকে আইএসএল, প্রিমিয়াম লিগ, মহিলা লীগ সহ আইএফএ-র সমস্ত রকম খেলা এখানে অনুষ্ঠিত হবে বলে অভয়বাবু জানান। তিনি বলেন, সারা বাংলা জুড়ে এখন বিভিন্ন স্টেডিয়ামে মহিলাদের যে কন্যাশ্রী ফুটবল কাপের খেলা চলছে আগামী ১২, ১৩ ও ১৫ মার্চ তারিখে উলুবেড়িয়া স্টেডিয়ামেও সেই কন্যাশ্রী কাপের খেলা অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।