শনিবার , সেপ্টেম্বর 21 2024
Breaking News

Ameesha Patel: ‘গদর ২’-র গল্প ফাঁস করলেন আমিশা, বিতর্ক চরমে

রিপোর্ট : , এই যুগ, নিউজ ডেস্ক

২০০১ সালে ‘গদর এক প্রেম কথা’-তে (Ameesha Patel) তারা আর সাকিনার জুটি হিট হয়েছিল। সানি দেওল এবং আমিশা প্যাটেলের সেই জুটি আবার ফিরছে। (Ameesha Patel) ছবিটির দ্বিতীয় ভাগের ঘোষণার পর থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল। (Ameesha Patel) আর ট্রেলার দেখে তা আরও বেড়ে যায়। কারণ একটি দৃশ্যে দেখানো হয়েছে কারও কবরের পাশে দাঁড়িয়ে চোখের জল ফেলছে সানি দেওল ওরফে তারা সিং। যা দেখে অনেকেরই মনে প্রশ্ন জাগে তাহলে কি মারা গিয়েছে সাকিনা! আর ট্রেলারে থাকা এই টুইস্ট নিয়েই স্পয়লার দিয়ে দিলেন আমিশা পাটেল। ফাঁস করে দিলেন ছবির অত্যন্ত গুরুত্বপূর্ণ দৃশ্য। শুধু তাই নয়, সবিস্তারে তা ব্যখ্যাও করলেন।

Ameesha Patel: ‘গদর ২’-র গল্প ফাঁস করলেন আমিশা, বিতর্ক চরমে আমিশা (Ameesha Patel) তাঁর ইনস্টাগ্রামে লিখেছেন , ‘গদার ২-এর এই শট নিয়ে আপনাদের মধ্যে অনেকেই উদ্বিগ্ন এবং চিন্তিত হয়েছেন। ভেবেছেন যে সকিনা মারা গেছে!!! তবে আপনাদের এই ধারণা ঠিক নয়!! কে মারা গেছে সেটা বলতে পারব না কিন্তু এটা সকিনা নয়।’

আমিশার এই পোস্ট দেখে অনুরাগীরা বিরক্ত হয়েছে । একজন এই নিয়ে মন্তব্য করেন, ‘আয় বোন এসে পুরো গল্প বলে দিয়ে যা। পুরো মজা নষ্ট করে দিল’। আরেকজন লিখলেন, ‘এই মেয়েটার মাথা খারাপ। অসহ্য লাগছে দেখে।’ তৃতীয়জনের মন্তব্য, ‘আমি দেখে অবাক! কোনও ছবির নায়িকা নিজের সিনেমার এত বড় ক্ষতি কীভাবে করতে পারে।’ অনেকের আবার ধারণা প্রযোজকের উপর থাকা পুরনো রাগ থেকেই স্পয়লার দিয়ে দিয়েছেন আমিশা পাটেল।

প্রসঙ্গত, শুক্রবার চারটি ট্যুইট করেন আমিশা। লেখেন, ‘অনেকেই জানতে চান যে অনিল শর্মা প্রোডাকশন থেকে অনেক টেকনিশিয়ান, মেকআপ আর্টিস্ট, কস্টিউম ডিজাইনাররা টাকা পায়নি, একথা সত্যি কি না। এই খবর সত্যি। কিন্তু জি স্টুডিয়ো এই প্রযোজনায় পা রাখে ও নিশ্চিত করে যে তারা সকলের পাওনা টাকা দেবে। আমার চন্ডীগড়ের থাকার ব্যবস্থা, যাতায়াতের ব্যবস্থা, শেষ দিনের শ্যুটিং, এমনকী খাওয়ার বিলও বাকী ছিল। কাস্টের অনেকেরই ছিল সেই হাল। আর অনিল শর্মা প্রোডাকশন যে সমস্যাগুলো তৈরি করেছিল, জি স্টুডিয়ো সেগুলো সংশোধন করে দেয়।’

২০০১ সালে ‘গদর এক প্রেম কথা’-তে তারা আর সাকিনার জুটি হিট হয়েছিল। তাই গদর ২ নিয়ে উত্তেজনা চরমে উঠেছে । কিন্তু সব নষ্ট করে দিলেন আমিশা। এখন প্রযোজক আর পরিচালক কী বলেন সেইদিকেই তাকিয়ে অনুরাগীরা। তবে এই বিতর্ক যে সহজে থামবে না সেটা বলাই বাহুল্য।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।