শনিবার , সেপ্টেম্বর 21 2024
Breaking News

Sunny Leone: বিয়ের দু’মাস আগেই ঘটে ভয়ংকর ঘটনা, কষ্ট-যন্ত্রণা নিয়ে নিজেই মুখ খুললেন সানি লিওন

রিপোর্ট : , এই যুগ, নিউজ ডেস্ক

Sunny Leone: বিয়ের দু'মাস আগেই ঘটে ভয়ংকর ঘটনা, কষ্ট-যন্ত্রণা নিয়ে নিজেই মুখ খুললেন সানি লিওনসানি লিওনির (Sunny Leone) নীল ছবির তারকা থেকে বলিউডের নায়িকা হওয়ার যাত্রাপথ মোটেই মসৃণ ছিল না। (Sunny Leone) তবে ধীরে ধীরে নিজেকে বলিউডের নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করে তুলেছেন সানি। কিন্তু বিয়ের ঠিক দু’মাস আগেই সানির সঙ্গে ঘটেছিল এক মর্মান্তিক ঘটনা। (Sunny Leone) বলিউডে পূজা ভট্ট পরিচালিত ছবি ‘জিসম ২’ছবির মাধ্যমে সানি লিওনির আত্মপ্রকাশ ঘটে । এর সানি পর ‘জ্যাকপট’,‘রাগিনী এমএমএস-২’, ‘এক পহেলি লীলা’,‘রইস’-সহ একাধিক সিনেমাতে কাজ করছেন ।

সিনেমার পাশাপাশি আইটেম ড্যান্স থেকে মিউজ়িক ভিডিয়ো, রিয়্যালিটি শো সবেতেই দেখা গিয়েছে সানি লিওনিকে।বর্তমানে ‘স্প্লিটসভিলা এক্স ৫’-এর সঞ্চালনার দায়িত্ব রয়েছেন তিনি । সানি লিওনির কেরিয়ারের পাশাপাশি তাঁর ব্যাক্তিগত জীবন নিয়েও ভক্তদের মধ‍্যে উন্মাদনা থাকে তুঙ্গে।স্বামী ড্যানিয়াল ওয়েবার ও তিন ছেলে-মেয়েকে নিয়ে সুখের সংসার সানির। তবে অতীতের একটি ঘটনা আজও ভুলতে পারেন নি নায়িকা। বিয়ের ঠিক মাস দুয়েক আগেই সানিকে ছেড়ে চলে গিয়েছিলেন তাঁর ত‍ত্‍কালীন প্রেমিক। অতীতের সেই কষ্টের দিনগুলির কথা নিজেই রিয়্যালিটি শোয়ের মঞ্চে শেয়ার করেন নায়িকা। অভিনেত্রী জানান, ড্যানিয়েলের সঙ্গে বিয়ের আগে অন‍্য একজনের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি । প্রাক্তন প্রেমিকের সঙ্গে তাঁর বিয়েরও ঠিক হয়ে গিয়েছিল। এমনকী বাগদানও হয়ে যায়। কিন্তু , সানির মন সায় দিছিলো না ।

সানির কথায়, ‘‘মন বলছিল কোথাও একটা ভুল হচ্ছে। বোধহয় ও আমার সঙ্গে প্রতারণা করছে।’’এমন পরিস্থিতিতে সানি তাঁর প্রাক্তন প্রেমিককে একদিন জিজ্ঞেস করেছিলেন, তিনি তাঁকে ভালোবাসেন কি না। সেই সময় নাকি সানিকে ‘না’ বলেছিলেন তিনি। তখনই অভিনেত্রী সত্যিটা জানতে পারেন। তিনি প্রতারণার শিকার হন।সানির কথায়, ‘‘বিয়ের মাত্র দু’মাস বাকি ছিল। হাওয়াইতে ডেস্টিনেশন ওয়েডিং হওয়ার কথা ছিল। বিয়ের পোশাকও পছন্দ করা হয়ে গিয়েছিল। মনে হয়েছিল এটা জীবনের সবচেয়ে খারাপ অভিজ্ঞতা।’’
কিন্তু এরপর তাঁর জীবন বদলে যায়। ড্যানিয়েলের সাথে তাঁর প্রেম তাকে নতুন ভাবে জীবন কে দেখতে শেখায়। আজ সানি এক নতুন মানুষ। নিজের বিবাহিত জীবন নিয়ে বলতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েন নায়িকা। তাঁর সাফল্যের পেছনে স্বামী ও সন্তানদের অবদান কতটা সেটাই তিনি খোলসা করলেন। তাঁর এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।