শনিবার , সেপ্টেম্বর 21 2024
Breaking News

Bengali actress: পোশাকের খাঁজে উঁকি মারছে ক্লিভেজ ,তৃনার ছবি ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া

রিপোর্ট : , এই যুগ, নিউজ ডেস্ক

দর্শকদের ধরে রাখতে বেশ সিদ্ধহস্ত টলি অভিনেত্রী তৃণা(actress)। সদ্য হট ছবি পোস্ট করে খবরের শিরোনামে উঠে এসেছেন টলিপাড়ার এই নায়িকা(actress)।নীল পোশাকে দেখা গেল তৃণাকে। নীল রঙের শর্ট ড্রেস পরেছেন নায়িকা। ডিপ কাট ড্রেসে উঁকি মারছে ক্লিভেজ, বডিহাগিং আউটফিটে ভাইরাল তৃণার হট লুক। ছবি পোস্ট করা মাত্রই ভাইরাল হয়েছে ছবি।ডিপ কাট এই ড্রেসে বেশ আকর্ষণীয় লাগছিল নায়িকাকে। চোখে ছিল নীল রঙের শ্যাডো। ঠোঁটে নিউড রঙের লিপস্টিক। কানে মানানসই দুল। আর পায়ে ম্যাচিং জুতো।Bengali actress: পোশাকের খাঁজে উঁকি মারছে ক্লিভেজ ,তৃনার ছবি ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া

এমন  হট লুকে ফোটোশ্যুট করেন বাঙালি অভিনেত্রী তৃণা সাহা আর ক্যাপশনে লেখেন, নীল হল আমার প্রিয়। এই ক্যাপশন নজর কেড়েছে সকলের। ডবল মিনিং রয়েছে ক্যাপশনে। এই ক্যাপশনে নীল রঙের কথা বলতে চেয়েছেন নাকি স্বামী নীলের কথা বলতে চেয়েছেন তা হয়ে উঠেছে আলোচনার বিষয়। তাঁর রূপের জাদুতে মুগ্ধ তাঁর ভক্তকুল । সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে প্রায়শই খবরে আসেন তৃণা। ছবিতে তাঁর শরীরী উষ্ণতায় আগুন ধরল সোশ্যাল মিডিয়ায়।

এদিকে একের পর এক কাজ নিয়ে ব্যস্ত নায়িকা। ছোট পর্দার তিনি বেশ পরিচিত মুখ। সকলের কাছে তিনি প্রিয় গুনগুন চরিত্রের জন্য । খড়কুঁটো সিরিয়ালে গুনগুন চরিত্রে বেশ খ্যাতি পেয়েছিলেন তৃণা। বর্তমানে একাধিক প্রোজেক্টে কাজ করে চলেছেন তিনি। তাঁর পোস্ট করা ছবি নিয়ে দিনভর ট্রেনডিং এ ছিলেন তিনি। তাঁর হট অবতার নজর কেড়েছে নেটপাড়ার বাসিন্দাদের।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।